1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

স্ত্রীকে পেটানোর অভিযোগে গ্রেফতার হলেন অভিনেতা

  • আপডেট টাইম : বুধবার, ২ জুন, ২০২১
  • ২২৪ বার পঠিত

বিনোদন ডেস্ক : স্ত্রীকে পেটানোর অভিযোগে গ্রেফতার হয়েছেন ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা করণ মেহরা। সোমবার (৩১ মে) গভীর রাতে বাসা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, এই অভিনেতার বিরুদ্ধে তার স্ত্রী অভিনেত্রী নিশা রাওয়াল মারধরের অভিযোগ এনেছেন। পরে করণের বিরুদ্ধে মামলা রুজু করে মুম্বাই পুলিশ। তার পরিপ্রেক্ষিতেই তাকে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ।

নিশা তার অভিযোগে জানান, দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় করণ তাকে মারধর করেন। তাই করণের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৩৬, ৩৩৭, ৩৩২, ৫০৪ এবং ৫০৬ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। আজ (১ জুন) আদালতে তোলা হতে পারে করণ মেহরাকে।

উল্লেখ্য, দীর্ঘ ৬ বছরের প্রেমের পর ২০১২ সালে বিয়ে করেন করণ মেহরা ও নিশা রাওয়াল। ‘বিগ বস’-এ থাকার সময় অন্তঃসত্ত্বা ছিলেন নিশা। ২০১৭ সালে পৃথিবীতে আসে তাদের একমাত্র পুত্র সন্তান।

স্টার প্লাসের সুপারহিট শো ‘ইয়ে রিশতা কেয়া কেহেলাতা হ্যায়’-এর জন্য দারুণ জনপ্রিয় করণ। অন্যদিকে ‘রফু চক্কর’ ও ‘হাসতে হাসতে’ সিনেমায় অভিনয় করে পরিচিতি পান নিশা। শেষ পর্যন্ত দুজনের সম্পর্ক কোথায় গিয়ে দাঁড়ায় সেটিই এখন দেখার অপেক্ষায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..